শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে নারীকে যৌন হয়রানি” পুলিশ কনস্টেবলকে গণধোলাই

রাজশাহীতে নারীকে যৌন হয়রানি” পুলিশ কনস্টেবলকে গণধোলাই

মতিহার বার্তা ডেস্ক : নারীকে যৌন হয়রানির অভিযোগে রাজশাহী নগরীর লক্ষ্মীপুর এলাকায় এক পুলিশ কনস্টেবলকে ধরে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। গণপিটুনির শিকার ওই পুলিশ সদস্যের নাম সাব্বির হোসেন। তিনি রাজশাহীর পবা থানায় কর্মরত।

নগরীর রাজপাড়া থানার এসআই হায়দার আলী খান জানান, পুলিশ কনস্টেবল সাব্বিরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাটি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাব্বির রাত দশটার দিকে লক্ষীপুর কাঁচাবাজার এলাকায় গিয়ে একজন নারীর শরীরে হাত দেন। এ সময় ওই নারী গরমের কারণে বাইরে ঘুরাফেরা করছিলেন। কিন্তু সাব্বির তার শরীরে হাত দেন।এরপর ওই নারী চিৎকার শুরু করেন। এক পর্যায়ে আশেপাশের নারী ও পুরুষরা জড়ো হয়ে সাব্বিরকে ধরে বেদম পেটাতে শুরু করেন।

খবর পেয়ে রাজপাড়া থানা পুলিশ গিয়ে সাব্বিরকে উদ্ধার করে। পরে তাকে নগরীর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে একজন চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে সাব্বিরকে রাজপাড়া থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানায়, এর আগে লক্ষ্মীপুর কাঁচাবাজার এলাকায় ভাড়া থাকতেন সাব্বির। সেই সূত্র ধরেই ওই এলাকায় যাতায়াত ছিল তার। সুত্র: সিল্কসিটি

মতিহার বার্তা ডট কম  ৩০ আগস্ট  ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply